ফ্রী ডাউনলোড করে নিন “Adobe Illustrator CC 2017” – Full Version



ফ্রী ডাউনলোড করে নিন “Adobe Illustrator CC 2017” – Full Version

আসসালামু ওয়ালাইকুম,,  সবাই ভালো আছেন আশা করি ।

আপনারা অনেকেই  অনলানে ইনকামের কথা শুনেছেন, ভাবছেন আপনিও ফ্রীলান্সার হয়ে অনলাইনে আয়ের পথে ঝুকে পড়বেন, কিন্তু নতুনদের ক্ষেত্রে একটা সমস্যা হলো কোন কাজ সবচেয়ে সহজে শিখে সবচেয়ে ভাল আয় করা যায় তা নিয়ে সবায়ই কমবেশি দ্বিধার সাগরে ভাসতে থাকেন । এ ক্ষেত্রে আমার উত্তর হলো আপনি গ্রাফীক্স ডিজাইন শিখুন, এটাই বর্তমানের সবচেয়ে চাহিদাপূর্ন অনলাইন ইনকামের মাধ্যম ।

এখন কথা হলো আপনি গ্রাফীক্স ডিজাইন শিখবেন কিভাবে? কি কি বিষয় যানা প্রয়োজন ??

হ্যা বন্ধুগন, এরকম প্রশ্ন যদি আপনার মাথায় আসে  তাহলে আপনার জন্য আমার উত্তর হলো আপনি ইউটিউবে অসংখ্য ভিডিও টিওটোরিয়াল পেয়ে যাবেন যেগুলোতে আপনাকে হাতে কলমে বিভিন্ন ডিজাইন কিভাবে করা হয় তা শিখিয়ে দেবে ।

আর আপনি যদি ট্রেইনিং সেন্টারে শিখতে চান তাও ভাল, তবে সে ক্ষেত্রে আপনাকে ৪ – ৫  হাজার টাকা গুনতে হবে ।

যাইহোক, ঠিক আছে আপনি  ডিসাইড করেই নিলেন যে আপনি ইউটিউবে ভিডিও দেখে গ্রাফীক্স ডিজাইন শিখবেন । তার জন্য আপনার কম্পিউটারে অবশ্যই এডোবি ইলাস্ট্রেটর সফটওয়্যারটা থাকা চাই ।

আপনি এই সফটওয়্যারটা ফ্রী ডাউনলোড করতে পারবেন , তবে তা মাত্র ৭ দিনের জন্য  ট্রায়েল ভার্সন । আর ফুল ভার্সনের জন্যতও আপনাকে অবশ্যই ডলার গুনা লাগবে । কিন্তু না, আমরা ডলার গুনবো না । সেজন্যই আমি আপনাদের জন্য নিয়ে আসলাম  Adobe Illustratior CC 2017 এর ট্রাইয়েল ভার্সনকে ফ্রীতে ফুল ভার্সন করার পদ্ধতী ।

জিপ ফাইলটি ডাউনলোড করে নিন :  DOWNLOAD

পাসওয়ার্ড:  jonotablog.com

জিপ ফাইলটির মধ্যে আরও দুটো জিপ ফাইল পাবেন, একটি হলো adobe illustrator cc 2017  অন্যটি হলো ট্রয়েল ভার্সনকে  প্যাচ করে ফূল ভার্সন করার জন্য একটি সফটওয়্যার ।

কিভাবে করবেন ??

প্রথমে illustrator এর ফাইলটা স্ট্রাক্ট করে ইনস্টল করে নিন,  ইনস্টল করার সময় এডোবি ক্রিয়েটভি ক্লাউডে লগইন করতে হতে পারে,  এডোবিতে রেজিস্ট্রেশন করে নিন, তারপর লগিইন করুন, ইলাস্ট্রেটর ইনস্টল হয়ে গেলে ওপেন করার প্রয়োজন নেই।

এবার   Patch After Effects CC 2017  ফাইলটি স্ট্রাক্ট করুন ।

স্ট্রাক্ট করার পর এই ফাইল গুলো পাবেন । ওখান থেকে Patch নামের ফাইলটাতে ডাবল ক্লিক করেন, তখন নিচের মত উইন্ডো আসবে ।

মার্ক করা অংশে ক্লিক করে  Adobe Illustrator cc 2017 সিলেক্ট করে দিন ।

তারপর Install এ ক্লিক করেন । ইনস্টল এ ক্লিক করলে  নিচের মতন উইন্ডো ওপেন হবে ।

This Pc –> Local Disk (C) –>  Program Files –>

Program Files –>  Adobe

Adobe –> Adobe Illustrator CC 2017

Adobe Illustrator CC 2017 –> Support Files

Support Files –> Contents

Contents –> Windows –> amtlib.dll

amtlib.dll  ফাইলটাতে ক্লিক করে   ওপেন এ ক্লিক করুন । ওপেন এ ক্লিক করার সাথে সাথেই নিচের মতন উইন্ডো আসবে । কাজ শেষ সব কিছু ঠিকঠাকভাবে করলেই আপনার ইলাস্ট্রেটরটি ফুল ভার্শন হয়ে যাবে ।

কিছুদিনের মধ্যে আমাদের জনতাব্লগের পক্ষ থেকে গ্রাফীক্স ডিজাইনের উপর অনলাইন ফ্রী কোর্স চালু করতে যাচ্ছি, কোর্স গুলোতে অংশগ্রহন করতে চাইলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে ।

কারন পোস্ট গুলো Only For Logged in Users দের জন্য থাকবে । সুতরাং লগইন করার জন্য সর্বপ্রথম রেজিস্টার করুন ।

মোস্তাফিজ আর রহমান

আসসালামু আলাইকুম,, আমি মোস্তাফিজ, ডাক নাম উল্লাস । আপনি আমার এবাউট পড়ছেন এর মানে আপনি এই মুহুর্তে আমার প্রোফাইলে আছেন এবং তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আসলে আমি যখন থেকে ইন্টারনেট জগতের সাথে পরিচিত হয়েছি ঠিক তখন থেকেই অনলাইনে বিভিন্ন লেখকদের লেখা পড়তাম আর তাদের কাছ থেকেই অনুপ্রাণিত হয়ে বিভিন্ন ব্লগে লেখালেখি করার চেষ্টা করতাম । আমি ২০১২ তে এসএসসি পরীক্ষা দিয়েছিলাম , তারপর ওয়েবসাইট এবং সফ্টওয়্যার ডেভেলপমেন্ট এর উপর কোর্স করে পড়াশুনার পাশাপাশি ফ্রিল্যান্সিং এ কাজ করতে থাকি । ব্লগিংএ খুব বেশি আকর্ষন থাকার কারনে ২০১৭ এর ৮ই অক্টোবর ”জনতা ব্লগ” এর প্রতিষ্ঠা করি। আমি সবসময় চেষ্টা করেছি ব্লগ এ মানসম্মত কিছু লোখার জন্য, তাই পাঠকদেরে কাজে লাগবে সেই সমস্ত টপিক গুলোর উপরেই লেখার চেষ্টা করি । ”জনতা ব্লগ” এর অন্যান্য লেখকদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই তাদের মুল্যবান প্রকাশনা গুলোর জন্য । একটা ব্লগের সবচেয়ে মুল্যবান সম্পদ হলো সেই ব্লগ এর নিয়মিত যারা লেখক এবং পাঠক আছেন, তাহাদের অবদান সত্যিই অনস্বীকার্য। তাই আপনাদের আবারও ধন্যবাদ জানাই ”জনতা ব্লগ” এর হাতে হাত রেখে পাশাপাশি চলার জন্য । আপনারা পাশে আছেন বলেই আমরা এ পর্যন্ত এগিয়ে আসতে পেরেছি ।

Related Posts